নীরব জীবন
- সাজ্জাদ সজল ২৯-০৪-২০২৪

ডায়েরির শূন্যপাতাগুলো
স্মৃতিকথা বুকে ধারণের প্রতিক্ষায়,
অবাক দৃষ্টিতে চেয়ে রয় আমার হাতের কলমটায় ।
কি আর লিখবো এই অবেলায় ?
লিখতে গেলেই চোখ ভিজে আসে
বিজন বরষায় ।
ভালোবেসে তোমায় আমার এ হৃদয়,
এলোমেলো এখন নষ্ট সময় ।
কখনো বোঝোনি এই পাগলটাকে,
গল্প, কবিতা আর গানের মাঝে;
চেয়েছিল যে শুধুই তোমায়
তুমিই হয়েছিলে জীবনের মানে ।
হঠাৎ তোমাকে হারিয়ে খুঁজে খুঁজে অনুক্ষণ,
অবশেষে নিরাশ হৃদয় নীরব জীবন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।